বরিশালে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১০:২৬

সাহস ডেস্ক

বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা বিশ্বজিৎ হালদার নান্টুকে (৪৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার জল্লা ইউনিয়নের কারফা বাজারে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। 

জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, রাত ৯টার দিকে কারফা বাজারে থাকা বিশ্বজিৎ বাড়ৈ নান্টুর ব্যবসায়িক প্রতিষ্ঠানে মোটরসাইকেলে করে এসে বেশ কয়েকজন যুবক তাঁকে উদ্দেশ্যে করে গুলি ছোড়ে। এরপরপরই তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। জরুরি বিভাগের চিকিৎসক বিশ্বজিৎ বাড়ৈকে মৃত ঘোষণা করেন।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন জানান, মৃত বিশ্বজিৎ বাড়ৈ নান্টুর শরীরে তিনটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বলেন, হত্যার ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে এই বিষয়ে তিনি কিছু বলতে পারেননি।

বরিশাল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, এই ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে এবং পুলিশ কাজ করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত