গাইবান্ধায় বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত

প্রকাশ : ০৭ আগস্ট ২০১৮, ১০:৫২

সাহস ডেস্ক

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী আবদুস ছালাম ওরফে ঠসা ছালাম (৪৮) নিহত হয়েছে। এসময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিনসহ ৩ রাউন্ড গুলি, ২০ বোতল ফেনসিডিল ও ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। 

সোমবার (৬ আগস্ট) রাত ৩টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের (সাতগিরি জামাল) গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১৩ গাইবান্ধা ক্যাম্পের সহকারী কমান্ডার হাবিবুর রহমান হাবিব জানান, গভীর রাতে ৪-৫ জন মাদক ব্যবসায়ী জামাল গ্রাম এলাকায় মাদক কেনাবেচা করছিল। এমন গোপন খবর পেয়ে র‌্যাব সদস্যরা অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে দু’পক্ষের মধ্যে গোলাগুলি হয়। এতে র‌্যাবের দুই সদস্যসহ আবদুস ছালাম গুলিবিদ্ধ হয়। এসময় অন্যরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস ছোবহান জানান, আবদুস ছালাম একজন শীর্ষ ও তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে মাদক ব্যবসা করে আসছিলেন তিনি। তার বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় মাদকের ২৮টির বেশির মামলা রয়েছে। এর আগে একাধিকবার সে গ্রেপ্তার হয়ে জেল খেটেছে। তার মৃতদেহ সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত