‘বিএনপির হাতে দেশ ও আইন শাসন নিরাপদ নয়’

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০১৮, ১৮:৪৬

সাহস ডেস্ক

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, জিয়া অরফানেজ ট্রাস্টে দুর্নীতির অভিযোগে খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলার রায়কে ঘিরে বিএনপি আদালতকে হুমকি দিচ্ছে। তিনি বলেন, বিএনপি রায় নিজেদের পক্ষে আনতে আদালতকে প্রভাবিত করার চেষ্টা করছে। বিএনপি নেতারা রায়কে ঘিরে যেভাবে আগাম মন্তব্য করছেন, হুংকার দিচ্ছেন, তাতে মনে হচ্ছে, রায় কী হবে তা তারা জেনেই গেছেন।

২৭ জানুয়ারি (শনিবার) দুপুরে সাভারের হেমায়েতপুরে ২৫৫ কোটি টাকা ব্যয়ে হেমায়েতপুর-সিঙ্গাইর-মানিকগঞ্জ আঞ্চলিক সড়কের সম্প্রসারণ প্রকল্পের উদ্বোধন করতে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

খালেদার বিরুদ্ধে নেতিবাচক কোনো রায় হলে তার পরিণতি ভয়াবহ হবে, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের এমন মন্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এভাবে হুমকি-ধমকি দিয়ে কোনো লাভ নেই। এই হুমকি সরাসরি আদালতের বিরুদ্ধে। এর মাধ্যমে তারা প্রমাণ করেছেন যে, বিএনপির হাতে দেশ যেমন নিরাপদ নয়, তেমনি দেশের গণতন্ত্র, আইনের শাসন এমনকি স্বাধীন বিচার ব্যবস্থাও নিরাপদ নয়।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের আগেই বিএনপি নির্বাচনে জিততে চায়। ২০১৩-১৪ সালের মত নির্বাচনের নামে বিএনপি যদি জ্বালাও-পোড়াও করতে চায় তাহলে জনগণ তাদের প্রতিহত করবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরসহ সড়ক ও জনপদ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত