রোমাকে হারিয়েছে রোনালদো বিহীন রিয়াল

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৮, ১৬:৫৫

সাহস ডেস্ক

রোনালদো বিহীন ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে গ্যারেথ বেলের নৈপুণ্যে রোমার বিপক্ষে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। রিয়ালে যোগ দেয়ার পর থেকেই ক্রিশ্চিয়ানো রোনালদোর ছায়ায় ঢেকে ছিলেন গ্যারেথ বেল। পর্তুগিজ তারকা ক্লাব ছাড়ার পর বেলের সামনে সুযোগ আসে বার্নাব্যুর নেতা হওয়ার। সেই পথে একধাপ এগিয়ে গেলেন ওয়েলস তারকা। এএস রোমার বিরুদ্ধে তার গোলেই জয় নিশ্চিত করে স্প্যানিশ জায়ান্টরা।

০৮ আগস্ট (বুধবার) যুক্তরাষ্ট্রের মিটলাইফ স্টেডিয়ামে রোমাকে ২-১ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোসরা। 

অনুষ্ঠিত ম্যাচে রিয়ালের হয়ে গোল করেন মার্কো অ্যাসেনসিও এবং গ্যারেথ বেল। রোমার একমাত্র গোলটি করেন কেভিন স্ট্রুটম্যান।

আসরের শুরুর ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ১-২ গোলে হারে রিয়াল। পরের ম্যাচে জুভেন্টাসকে ৩-১ গোলে বিধ্বস্ত করে মাদ্রিদের ক্লাবটি। রোমাকে ২-১ গোলে হারিয়ে আসর শেষ করে রিয়াল।

বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৬৬ শতাংশ সময় বল নিজেদের দখলে রেখেছিল রিয়াল। তারা গোল টার্গেটে শট নিয়েছে সাতটি। রোমা টার্গেটে শট নিয়েছে দুটি।

ম্যাচের দ্বিতীয় মিনিটে রোমার জালে প্রথম বল জড়ায় মার্কো অ্যাসেনসিও। দ্বিতীয় গোল করতে বেশি সময় নেয়নি রিয়াল। ১৫ মিনিটে বেলের গোলে ২-০তে এগিয়ে যায় ক্লাবটি। ম্যাচের ৮৩ মিনিটে রোমার হয়ে একমাত্র গোলটি করে কেভিন স্ট্রুটম্যান। ম্যাচের বাকি সময়ে কোনো দলই আর গোলের দেখা পায়নি।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত