মেসির ফেসবুকে পেজে বাংলাদেশের পতাকা (ভিডিও)

প্রকাশ : ২০ জুন ২০১৮, ১৭:১০

সাহস ডেস্ক

শুধু বিশ্বকাপ ছাড়া ক্যারিয়ারের প্রায় সব ধরনের খেতাব পেয়ে গেছেন লিওনেল মেসি। নিজেকে প্রমাণ করার আর কিছুই নেই। বাকি বিশ্বকাপের খেতাব। 

চার বছর আগে ব্রাজিল বিশ্বকাপে স্বপ্নের সেই সোনালী কাপের খুব কাছে গিয়েও ফাইনালে হারের মাধ্যমে থমকে দাঁড়াতে হয়। এবারও রাশিয়ায় সোনালী কাপের স্বপ্ন নিয়ে বিশ্বের সেরা দলগুলোর সাথে নাম লিখিয়েছন মেসির আর্জেন্টিনা।

চার বছর পর পর লাতিন দেশটির পতাকা ও প্রিয় তারকাদের জার্সি পরে বাংলাদেশের নানা প্রান্তে দেখা যায় বিশেষ উন্মাদনা। এবারের রাশিয়া বিশ্বকাপেও একই রকম ঝড় বইছে। আর সে বিষয়টি ফুটে উঠেছে আর্জেন্টিনা দলের সবচেয়ে বড় তারকা মেসির অফিশিয়াল ফেসবুক পেজে।

১ মিনিট ৫ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন ৩০ বছর বয়সী এই ফরোয়ার্ড। সেখানে বাংলাদেশসহ বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে থাকা আর্জেন্টিনার ভক্ত-সমর্থকদের কার্যক্রম উঠে এসেছে। এতে দেখা যাচ্ছে প্রিয় দলের পতাকা এবং প্রিয় তারকা মেসির ছবি নিয়ে মেতেছেন দুইবারের বিশ্বসেরা দলটির ভক্তরা।

বার্সেলোনার হয়ে খেলা এই তারকার পোস্টে ক্যাপশন ছিলো, মেসির ইনবক্সে দেয়া আসল সমর্থকদের ভিডিও দেখুন। মেসি ডট কম এ ভিজিট করুন আর সেখানে ভোট করুন।

সাহস২৪.কম/খান/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত