এই প্রথম ইন্টারইউনিভার্সিটি মোবাইলক্যাম ফটোগ্রাফি কনটেস্ট অনুষ্ঠিত

প্রকাশ : ২১ এপ্রিল ২০১৮, ২০:১১

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ডিপার্টমেন্ট অব ফিল্ম এন্ড টেলিভিশন ও মিডিয়া ক্লাবের যৌথউদ্যোগে “প্রথম ইন্টারইউনিভার্সিটি মোবাইলক্যাম ফটোগ্রাফি কনটেস্ট-২০১৮” প্রতিযোগিতার মূলপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

২১ এপ্রিল ২০১৮ ইউনিভার্সিটি অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় দেশের ৫০টি ইউনিভার্সিটির ১৬৭ জন প্রতিযোগি অংশগ্রহণ করে। প্রতিযোগিতার প্রধান বিচারক ছিলেন সিনেমাটোগ্রাফার ও পরিচালক আব্দুল লতিফ বাচ্চু। প্রতিযোগিতায় বিজয়ী ও অংশগ্রহণকারী শিক্ষার্থীদেরকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ মাহফুজুল ইসলাম এবং বিশেষ অতিথি ছিলেন ঢাকা ট্রিবিউন প্রত্রিকার ডেপুটি শোটাইম এডিটর মিস. সাদিয়া খালিদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর রেজিস্ট্রার ব্রি. জে. মো. আসাদুজ্জামান সুবহানী (অব.) এবং সমাপনী বক্তব্য দেন ডিপার্টমেন্ট অব ফিল্ম এন্ড টেলিভিশন-এর বিভাগীয় প্রধান এসোসিয়েট প্রফেসর ড. নূরুল ইসলাম বাবুল।

এ প্রতিযোগিতায় প্রথম পুরস্কার অর্জন করেন জামিয়া দারুল মা-আরিফ আল-ইসলামিয়াহ ইউনিভার্সিটির শিক্ষার্থী ইমরান হোসাইন। প্রতিযোগিতায় যৌথভাবে দ্বিতীয় হন ইস্টার্ন ইউনিভার্সিটির শিক্ষার্থী আহসান হাবিব খান ও ব্র্যাক ইউনিভার্সিটির শিক্ষার্থী খান ফাহাদ রহমান এবং তৃতীয় হন চিটাগাং ইউনিভার্সিটির শিক্ষার্থী প্রিয়াঙ্কা প্রিয়ান।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত