ফেঁসে গেলেন পুলিশের বিরুদ্ধে অভিযোগকারী শ্যালক ও দুলাভাই

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৬:০৫

সোহাগ লুৎফুল কবির

সিরাজগঞ্জের তাড়াশে পুলিশের বিরুদ্ধে অভিযোগ দেওয়ায় দুই ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- তাড়াশ পৌরসভা এলাকার মাদ্রাসা পাড়ায় মৃত মোহাম্মাদ আলীর ছেলে আনোয়ার হোসেন (৩২) ও তার শ্যালক একই এলাকার মৃত নাজির উদ্দিনের ছেলে জুয়েল রানা (১৯)।

শুক্রবার সকালে তাদের দু’জনকে নিজবাড়ী থেকে গ্রেপ্তার করে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফজলে আশিক।

পুলিশ সূত্র জানায়, গ্রেপ্তারকৃতরা প্রায় ৬ মাস পূর্বে তাড়াশ থানার এ,এস,আই আখেরুল ইসলাম ও এ,এস,আই মাসুদ রানার বিরুদ্ধে মামলা না নিয়ে অর্থ লেনদেন ও মারধরের অভিযোগে এনে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন। এরপর ঊর্ধ্বতন পুলিশের পক্ষ থেকে বিষয়টি তদন্ত করে তা মিথ্যা প্রমাণীত হওয়ায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট বিভাগ থেকে নির্দেশ দেওয়া হয়।

পরে তাড়াশ থানার এসআই জামাল উদ্দিন মিথ্যা অভিযোগকারী আনোয়ার হোসেন ও তার শ্যালক জুয়েল রানার বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র প্রদান করেন। পরে আদালত থেকে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়না জারির প্রেক্ষিতে দু’জনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত