সিলেটে ছেলের দাফনের পর বাবার মৃত্যু

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:২৫

সাহস ডেস্ক

সিলেটের ওসমানীনগরে ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে বৃদ্ধ বাবার মৃত্যু খবর পাওয়া গেছে। ফারুক মিয়া (৭৫) উপজেলার তাজপুর ইউনিয়নের উত্তর মজলিশপুর গ্রামের বাসিন্দা। সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে ছেলের দাফন শেষে বাড়িতে এসে তিনি অসুস্থ হয়ে পড়লে কিছুক্ষণের মধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

জানা গেছে, গত রবিবার বিকালে গলায় ফাঁস দিয়ে ফারুক মিয়ার ছেলে আলী আকবর (২৮) আত্মহত্যা করে। আইনি প্রক্রিয়া শেষে সোমবার দুপুরে লাশ বাড়িতে আনা হয়। দুপুর আড়াইটার দিকে পারিবারিক কবরস্থানে নিজ হাতে আলী আকবরের বাবা ফারুক মিয়া পুত্রের দাফন সম্পন্ন করেন। এরপর বাড়িতে এসে তিনি অসুস্থ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বিষয়টি নিশ্চিত করে ফারুক মিয়ার ভাগিনা আবুল কালাম আজাদ বলেন, তার মামা ফারুক মিয়া দীর্ঘদিন থেকে অসুস্থ ছিলেন। এর আগেও তিনি দুইবার হার্ট অ্যাটাক করেছেন। এছাড়া ছয় মাস পূর্বে ফারুক মিয়ার স্ত্রীরও মৃত্যু হয় বলে জানান তিনি। তাজপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য খালেদ আহমদ খুকু বিষয়টি নিশ্চিত করেছেন। ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন বৃদ্ধের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, শুনেছি তিনি হার্টের রোগী ছিলেন।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত