সন্তানদের পাড়ে রেখে নদীতে নেমে লাশ হয়ে ফিরলেন মা

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৫৫

সাহস ডেস্ক

কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে নেমে এক গৃহবধূর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে কৃষ্ণপুর এলাকার ধরলা নদীতে এ ঘটনা ঘটে। নিহত খোদেজা বেগম (২৭) সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের চর কৃষ্ণপুর গ্রামের মো. খয়শের আলীর মেয়ে। তিনি ওই গ্রামের দিনমজুর মো. ছয়ফুল ইসলামের স্ত্রী এবং দুই সন্তানের জননী ছিলেন।

মোগলবাসা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মাহফুজার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ধরলা নদীতে গোসল করতে নেমে গৃহবধূর মৃত্যু হয়েছে। পরিবার ও স্থানীয়রা জানান, খোদেজা বেগম দুই শিশু সন্তানসহ ধরলা নদীতে গোসল করতে যান। শিশুদের নদীর পাড়ে বসিয়ে রেখে গোসলে নেমে তিনি নিখোঁজ হন। এ সময় পাড়ে বসে থাকা তার সন্তানরা মাকে দেখতে না পেয়ে কান্নাকাটি শুরু করলে স্থানীয়রা এসে পানিতে নেমে খোঁজাখুঁজি শুরু করেন। পরে এক ঘণ্টা পর ঘটনাস্থল থেকে ১০০ ফুট দূরে ঝাঁকি জালের সাহায্যে খোদেজা বেগমের লাশ উদ্ধার করেন স্থানীয়রা।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, ধরলা নদীতে গোসল করতে নেমে গৃহবধূর লাশ উদ্ধারের বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত