বন্ধুর বাসায় যাওয়া হলো না ইশরাকের, রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন রাস্তায়

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৩, ১৭:৫০

নিজস্ব প্রতিবেদক

গত ২৫ জানুয়ারি (বুধবার) মধ্যরাতে মোটরসাইকেল চালিয়ে নিকেতনে বন্ধুর বাসায় যাচ্ছিলেন মো. ইসরাক হোসেন যোশী (২৭)। এক পর্যায়ে হাতিরঝিল-সংলগ্ন রামপুরা ব্রিজের কাছে পৌঁছালে তার মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যায়। এ সময় তার মোটরসাইকেলটি উল্টে গেলে ছিটকে গুরুতর আহত হন তিনি। রাত পৌনে দুইটার দিকে রক্তাক্ত অবস্থায় ইশরাককে উদ্ধার করে পথচারীরা। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ইশরাকের বাসা রাজধানীর ওয়ারী এলাকায়। পেশায় ব্যবসায়ী ছিলেন তিনি। 

ঘটনার বিবরণ জানিয়ে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশীদ বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) গণমাধ্যমকে বলেন, "ইসরাক মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। গতকাল রাতে হাতিরঝিল-সংলগ্ন রামপুরা ব্রিজের কাছে তিনি নিয়ন্ত্রণ হারান। এতে তার মোটরসাইকেলটি উল্টে গেলে তিনি গুরুতর আহত হন। রক্তাক্ত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। দিবাগত রাত পৌনে দুইটার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।"

ইসরাককে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারীদের একজন মিজানুর রহমান। তিনি বলেন, "ইসরাক রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে ছিলেন। তাকে পড়ে থাকতে দেখে লোকজন ভিড় করেন। কিন্তু কেউ তাকে উদ্ধার করে হাসপাতালে নিচ্ছিলেন না। কেউ আবার মুঠোফোনে ভিডিও করছিলেন, ছবি তুলছিলেন। পরে তিনিসহ কয়েক পথচারী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।"

নিহতের ছোট ভাই ইফতেখার হোসেন জানান, গতকাল রাতে গুলশানের নিকেতনে বন্ধুর বাসায় যাওয়ার কথা বলে ইসরাক বের হয়েছিলেন। তিনি ভুলে বাসায় তার মুঠোফোনটি রেখে গিয়েছিলেন। রাতে তার মুঠোফোনে ফোন এলে তারা দুর্ঘটনার খবর পান।

ইসরাক সপরিবার রাজধানীর ওয়ারীর ৮ নম্বর গুপি কিষান লেনে থাকতেন। তার বাবা মো. ইমরান হোসেন। বাবার কেমিক্যালের ব্যবসা দেখতেন ইসরাক। তিন ভাইয়ের মধ্যে তিনি দ্বিতীয় ছিলেন।

সাহস২৪.কম/এ/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত