তরুণ-তরুণীর বিষপানে আত্মহত্যা

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২২, ১৩:২০

সাহস ডেস্ক

কুষ্টিয়া সদরে খালার বাড়িতে গিয়ে বিষপানে তরুণ-তরুণী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানাধীন ঝাউদিয়া ইউনিয়নে বৈদ্যনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঝিনাইদহ জেলার শৈলকূপা থানাধীন মির্জাপুর ইউনিয়নের শাহীন বিশ্বাসের ছেলে ও পেশায় কৃষক সাগর ইসলাম (১৭) এবং পার্শ্ববর্তী গোবিন্দপুর গ্রামের হালিম মন্ডলে মেয়ে ও দশম শ্রেণির ছাত্রী বর্ষা খাতুন (১৬)।

স্বজনেরা জানান, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এই সম্পর্ক দুই পরিবার মেনে না নেওয়ায় তারা আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননূর জাহিদ জানান, ঝিনাইদহ থেকে সাগর ও বর্ষা নামে দুই তরুণ-তরুণী মঙ্গলবার সকালে ছেলের খালার বাড়ি ঝাউদিয়া এলাকায় বৈদ্যনাথপুর গ্রামে পালিয়ে আসে। পরে দুপুর দেড়টার দিকে তারা একটি ঘরে বিষপান করে আত্মহত্যা করে।

ঝাউদিয়া পুলিশ ক্যাম্পের এসআই কবির হোসেন ও এএসআই অনুপম জানান, খবর পেয়ে দুপুর দুইটার দিকে ফোর্স নিয়ে গিয়ে ঘটনাস্থল থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে বলে জানান ওসি।

সাহস২৪.কম/এএম/এসক.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত