ডুমুরিয়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ, তদন্তে পিবিআই

প্রকাশ : ২১ আগস্ট ২০২২, ১৮:৫৯

খুলনা প্রতিনিধি:

খুলনার ডুমুরিয়ায় গ্রাম পুলিশসহ ৫ জনের বিরুদ্ধে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদি হয়ে খুলনা নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে একটি মামলা দায়ের করেছেন। গত ১ মে উপজেলার শোভনা পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

মামলার বিবরণ ও ভুক্তভোগী গৃহবধূর পরিবারিক সূত্রে জানা যায়, শোভনা দাস পাড়া এলাকার দিলীপ দাস (২৬) নামের এক যুবক ওই গৃহবধূকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি গৃহবধূ তার দীনমজুর স্বামীকে জানালে ঘটনার দিন সকালে স্বামী ওই দিলীপ দাসের কাছে কু-প্রস্তাবের কারণ জানতে চান। এ সময় তাকে মারপিট করে আহত করে দিলীপ। এর পর দিলীপ ও তার বন্ধু স্থানীয় গ্রামপুলিশ স্বার্ত্তিক দাস, সহদেব দাস, মদন দাস ও রমেশ দাস সহ ৫ জন ওই দিন রাত ২টার দিকে গৃহবধূর বাড়িতে হানা দেয়। একপর্যায়ে গ্রামপুলিশ স্বার্ত্তিক দাসের ডাকে স্বামী ঘরের দরজা খুলে বেরিয়ে আসলে কাপড় দিয়ে মুখ ও হাত পা বেঁধে ফেলে। এরপর গৃহবধূকে ঘর থেকে টেনে হেঁচড়ে বের করে সঙ্গবদ্ধ ওই দলটি পালাক্রমে ধর্ষণ করে।

এ ব্যাপারে বাদি পক্ষের আইনজীবী মো. মনিরুদ্দিন জানান, এ ঘটনায় ৯ মে খুলনা নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। বিজ্ঞ আদালত অভিযোগটি আমলে নিয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য পিবিআই কে নির্দেশ দিয়েছেন।

মামলাটি তদন্তাধীন রয়েছে বলে জানিয়েছেন, মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বিশ্বাস।

 

 

সাহস২৪.কম/টিআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত