প্রতিপক্ষের হামলায় ছেলের পর মারা গেলেন মা

প্রকাশ : ১৭ জুলাই ২০২২, ১৯:০০

সাহস ডেস্ক

সিলেটের গোয়াইনঘাটের লাবু গ্রামে ছেলে আব্দুল কাদিরকে (২৭) জবাই করে হত্যার তিনদিন পর তার আহত মা হাসিনা বেগমও মারা গেলেন। রবিবার (১৭ জুলাই) দুপুরে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত শুক্রবার রাত ৮টার দিকে গোয়ানইঘাট উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ লাবু গ্রামে পূর্ব শত্রুতার জেরে দুর্বৃত্তরা আব্দুল কাদিরকে জবাই করে হত্যা করে। নিহত কাদির ওই গ্রামের আব্দুল খালিকের ছেলে।

এ ঘটনায় কাদিরের মাসহ আরও অন্তত ৫/৬ জন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এসময় দুর্বৃত্তদের দেয়া আগুনে নিহত কাদিরের বসতবাড়ি পুড়ে গেছে বলেও জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দক্ষিণ লাবু গ্রামের কয়েকজনের সঙ্গে চার বছর আগের একটি হত্যাকাণ্ডকে কেন্দ্র করে বিরোধ চলছিল নিহত কাদিরের বাবা আব্দুল খালিক ও তার আত্মীয়স্বজনদের। এ নিয়ে ঘটনার আগে উভয়পক্ষে উত্তেজনা বিরাজ করছিল। শুক্রবার রাত ৮টার দিকে আব্দুল খালিকের বাড়িতে আক্রমণ করেন গ্রামের কিছু মানুষ। তাদের প্রতিরোধ করতে এলে কাদিরকে জবাই করা হয় এবং তাদের বাড়িতে আগুন ধরিয়ে দেয়া হয়। আগুনে একটি ঘর পুড়ে যায়।

খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তারা লাশ উদ্ধার ও আহতদের হাসপাতালে পাঠায়। ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম বলেন, হত্যাকাণ্ড ও অগ্নিসংযোগের ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে নিহত কাদিরের লাশ উদ্ধার করি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত