বিবাহবিচ্ছেদে ক্ষুব্ধ হয়ে সাবেক শ্বশুরকে কুপিয়ে জখম

প্রকাশ : ০৯ জুলাই ২০২২, ২৩:২৪

লক্ষ্মীপুরে মনির হোসেনের বিরুদ্ধে সাবেক শ্বশুরকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৭ জুলাই) সন্ধ্যায় সদর উপজেলার চরশাহী ইউনিয়নের জনতা ডিগ্রি কলেজের সামনে ঘটে এই ঘটনা। আহত ব্যক্তির নাম মো. নুর নবী (৫৫)। তাকে রাতে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি সদর উপজেলার চরশাহী ইউনিয়নের সৈয়দপুর গ্রামের চা দোকানি। তার হাত-পা ও বাম চোখসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। ভুক্তভোগীর পরিবার জানায়, তিন বছর আগে প্রেম করে মুন্নি আক্তারকে বিয়ে করেন মনির। তাদের সংসারে এক বছরের একটি ছেলে রয়েছে। এরমধ্যে অন্য এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়ান মনির। বিষয়টি মুন্নি জানতে পারলে তাদের মধ্যে শুরু হয় পারিবারিক কলহ। পরে তাদের বিয়ে রূপ নেয় বিচ্ছেদে। এরপর থেকেই মনির ওই পরিবারের ওপর ক্ষিপ্ত ছিলেন।

একাধিকবার মুন্নিদের বাড়িতে লোকজন নিয়ে মনির হামলা ও ভাঙচুর চালান বলে ভুক্তভোগীরা অভিযোগ করেন।। সবশেষ বৃহস্পতিবার সন্ধ্যায় নুর নবী নোয়াখালীর সাধুরহাট থেকে কোরবানির গরু কিনে বাড়ি ফিরছিলেন। পথে জনতা ডিগ্রি কলেজের সামনে লোক নিয়ে নুর নবীর ওপর হামলা করেন মনির। এসময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার শরীরের বিভিন্ন অংশ জখম করা হয়। পরে পালিয়ে যান তারা।

মুন্নি আক্তার বলেন, পরকীয়ার কথা জানতে পেরে বাধা দিলে আমার ওপর নির্যাতন চালান মনির। এজন্য বিচ্ছেদ হয় সামাজিকভাবে। ওই ক্ষোভ থেকেই তিনি আমার বাবার ওপর হামলা করেছেন। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ দেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়েছে ভুক্তভোগী পরিবারকে। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সাহস২৪/রাজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত