বঙ্গবন্ধুর ম্যুরাল ও শহীদ মিনারে হামলার প্রতিবাদে ডিমলায় মানববন্ধন

প্রকাশ : ১৭ জুন ২০২২, ২০:৪০

সাহস ডেস্ক

নীলফামারীর ডিমলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও কেন্দ্রীয় শহীদ মিনারে হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে উপজেলা আওয়ামী লীগ। বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে সদরে অবস্থিত বিজয় চত্ত্বরে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে উপজেলা আওয়ামী লীগ ছাড়াও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেন।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি,সদর ইউনিয়নের সভাপতি ইব্রাহীম কামাল ডিআইয়ের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম ভূঁইয়ার সঞ্চালনায় এ সময় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিরেন্দ্রনাথ রায়, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাইদুল ইসলাম বারী, হামিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মহিত কুমার সিংহ রায়, মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবলু খাঁন লোহানী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম প্রমূখ।

উল্লেখ্য, গত শনিবার রাতে কেন্দ্রীয় শহীদ মিনার,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল, উপজেলা ছাত্রলীগ, যুবলীগ অফিসে হামলা চালিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ ফজলুল হক মনির ছবি, মোটরসাইকেল, আসবাবপত্র ও একটি রেস্টুরেন্ট ভাংচুর করে দুর্বৃত্তরা। প্রতিবাদে গত সোমবার আওয়ামী পরিবারের ব্যানারে একটি বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত