ডুমুরিয়ায় অপহরণের ১৪ দিন পরও উদ্ধার হয়নি মাদরাসাছাত্রী

প্রকাশ : ১৬ জুন ২০২২, ১৬:৫১

সাহস ডেস্ক

খুলনার ডুমুরিয়ায় অপহরণের ১৪ দিন পেরিয়ে গেলেও উদ্ধার হয়নি মাদরাসা ছাত্রী। এ ঘটনায় করা মামলার এজাহার নামীয় আসামি স্কুল শিক্ষকের বিরুদ্ধে নেওয়া হয়নি বিভাগীয় ব্যবস্থা। গত ২ জুন উপজেলা সদরে ডুমুরিয়া গ্রাম থেকে ওই মাদরাসা ছাত্রীকে অপহরণ করা হয়।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, ঘটনার দিন দুপুরে মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে মসজিদের সামনে পৌঁছালে ওই ছাত্রীকে (১৬) পূর্ব ডুমুরিয়ার রেজাউল সরদারের ছেলে তুর্য্য সরদার একটি প্রাইভেট কারে তুলে নিয়ে যায়। এ কাজে আগে থেকে সহযোগিতা করে আসছিল এজাহার নামীয় আসামি পূর্ব ডুমুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা হাফিজা বেগম ও রেজাউল সরদার। ঘটনার পাঁচদিন পর আসামি রেজাউল সরদারকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়।

ঘটনা প্রসঙ্গে মাদরাসা ছাত্রীর বাবা ক্ষোভ প্রকাশ করে বলেন, ঘটনার ১৩দিন পেরিয়ে গেলেও আজও উদ্ধার হয়নি তার মেয়ে। এজাহার নামীয় আসামি শিক্ষিকা হাফিজা বেগমের বিরুদ্ধে গ্রহণ করা হয়নি বিভাগীয় ব্যবস্থা। এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার শিকদার আতিকুর রহমান জুয়েল বলেন, শিক্ষিকা হাফিজা বেগমের বিষয়টি অবহিত করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে। এ প্রসঙ্গে ওসি শেখ কনি মিয়া বলেন, মাদরাসা ছাত্রী অপহরণের ঘটনায় আসামি রেজাউল সরদারকে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া ভিকটিম উদ্ধার ও অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত