সাতক্ষীরায় ৩ যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ

প্রকাশ : ১৫ জুন ২০২২, ১৯:৫৫

বরুণ ব্যানার্জী, সাতক্ষীরা

সাতক্ষীরা তালায় মাদকসেবন ও চাঁদাবাজির অভিযোগে জেলা ও উপজেলা যুবদলের তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৫ জুন) ভোরে ওই উপজেলার মেলাবাজার ও রহিমাবাদ এলাকা দুইজন ও পুরাতন সাতক্ষীরা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- তালা উপজেলা যুবদলের আহ্বায়ক মির্জা আতিয়ার রহমান ও বহিস্কৃত যুগ্ম আহ্বায়ক সাঈদুর রহমান সাঈদ এবং জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আইনুল ইসলাম।

তালা থানার ওসি আবু জেহাদ ফকরুল আলম খান জানান, উপজেলা যুবদলের দুই নেতা মির্জা আতিয়ার রহমান ও সাঈদুর রহমান সাঈদের বিরুদ্ধে মাদক সেবনের সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে। তাদের ফেনসিডিল সেবনের একটি ভিডিও ফেসবুকে ভাইরালও হয়েছে। নিজ নিজ বাড়িতে মাদক সেবন করা অবস্থায় তাদের আটক করা হয়েছে। এছাড়া নাশকতা সৃষ্টির পরিকল্পনার অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে।

সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বজিৎ অধিকারী জানান, সাতক্ষীরা জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক, জেলা বিএনপির সদস্য আইনুল ইসলামকে চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার করা হয়েছে। পুরাতন সাতক্ষীরার হাটখোলা মোড়ের একটি ফার্মেসিতে গিয়ে ৩ লাখ টাকা চাঁদা দাবি করেছিলেন তিনি। চাঁদা না পেয়ে ওই ফার্মেসিতে হামলা চালিয়ে মালিক ইমাদুল ইসলামকে গুরুতর আহত করে তার লোকজন। এ ঘটনায় রাতেই আইনুল ইসলামসহ ৭ জনকে আসামি করে মামলা করা হয়। সেই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত