দিনাজপুরে ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

প্রকাশ : ০২ জুন ২০২২, ১৪:৪৮

সাহস ডেস্ক

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় চালবাহী ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন। বুধবার (০১ মে) দিবাগত রাত আড়াইটায় দিনাজপুর-ঢাকা মহাসড়কে ফুলবাড়ীর নিমতলা রহমানিয়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার ফরিদাবাদ কাসাপুকুর গ্রামের ওয়েজ উদ্দিনের ছেলে নাহিদ হাসান সবুজ (২৬) ও শিবনগর গ্রামের বুলবুল আহম্মেদের ছেলে তাজিন আহম্মেদ তাজিন (১৮)। এছাড়া গুরুতর আহত খালিদ হাসান (২০) সুজাপুর গ্রামের অহিদুল হকের ছেলে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, মধ্যরাতে ফুলবাড়ীর রেলক্রসিং সংলগ্ন একটি হোটেলে খাবার খেয়ে মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন। পথে ফুলবাড়ী শহরের নিমতলায় এমপি মার্কেটের সামনে পৌঁছালে দিনাজপুর থেকে ছেড়ে আসা চালবাহী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। মোটরসাইকেলে তিন জন আরোহী ছিলেন। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দু’জন নিহত হয়েছেন। মোটরসাইকেলে থাকা অন্য আরোহী গুরুতর আহত হয়েছেন।

তিনি আরও জানান, নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকসহ চালক ও তার সহকারীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত