লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৪৫ প্রার্থী

প্রকাশ : ০২ এপ্রিল ২০২২, ১৫:৩৫

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হতে চান ৪৫ জন নেতা। এ লক্ষ্যে শুক্রবার (১ এপ্রিল) বিকেলে তারা দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতাদের কাছে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হক সিদ্দিকি বিষয়টি নিশ্চিত করেছেন।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নের বাসভবনে পদ প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত সংগ্রহ করা হয়।

প্রার্থীরা হলেন- সাইফুল ইসলাম রকি, রেজাউল করিম পারভেজ, মাইন উদ্দিন ইফতি, শাহাদাত হোসেন ভূঁইয়া, জিয়াউল করিম নিশানসহ ৪৫ জন। এর মধ্যে ১৮ জন সভাপতি ও ২৭ জন সাধারণ সম্পাদক প্রার্থী। তারা সবাই জেলা, পৌর, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতা।

নাজমুল হক সিদ্দিকি  বলেন, আমরা ৪৫ জন সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী পেয়েছি। কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে তা হস্তান্তর করা হবে। জীবনবৃত্তান্তগুলো পর্যালোচনা, দলে অবদান পর্যালোচনা করে কমিটি ঘোষণা করা হবে।

দলীয় সূত্র জানায়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় গত ২৫ মার্চ রাতে জেলা কমিটি বিলুপ্তের ওই চিঠিতেই সাত কার্যদিবসের মধ্যে নতুন কমিটির জন্য সভাপতি-সম্পাদক পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হক সিদ্দিকি, উপ-আইন সম্পাদক শাহেদ খান ও সহ-সম্পাদক জাহিদুল ইসলাম নোমানের কাছে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়। এ লক্ষ্যে দায়িত্বপ্রাপ্ত নেতারা লক্ষ্মীপুরে এসেছেন।

সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, জেলা সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের নেতৃত্বাধীন কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। ২০১৮ সালের ২৫ এপ্রিল এক বছরের জন্য জেলা ছাত্রলীগের কমিটি হয়েছিল। এরপরও তারা পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে পারেননি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত