পরিকল্পনা সচিবের গাড়িতে বিএনপির হামলা

প্রকাশ : ১৭ আগস্ট ২০২১, ১৫:৫৩

সাহস ডেস্ক

রাজধানীর বিজয় স্মরণী মোড়ে পরিকল্পনা সচিবের গাড়িতে হামলা চালিয়েছে বিএনপি নেতাকর্মীরা। বিএনপির মহানগর দক্ষিণ ও উত্তরের নবগঠিত কমিটির নেতাকর্মীরা দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর সময় পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সচিবের গাড়ি দেখে হামলা চালায় তারা।

মঙ্গলবার (১৭ আগস্ট) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। তবে হামলায় কেউ আহত হয়নি। তাৎক্ষণিক পুলিশ আশ্রয়ে চলে যাওয়ায় সুরক্ষিত ছিলেন পরিকল্পনা সচিব জয়নুল বারী।

পরিকল্পনা সচিব বলেন, 'চন্দ্রিমা উদ্যানের কর্নারে আসার পর গাড়ির সামনে হঠাৎ করে বেশকিছু যুবক এসে ভাঙচুর শুরু করে। এসময় আমি কোনো রকমে গাড়ি থেকে নেমে পুলিশের আশ্রয় নেই। তারা গাড়ির সব গ্লাস ভেঙে ফেলছে। গাড়ি থেকে দ্রুত নেমে যাওয়ায় আমার কোনো ক্ষতি হয়নি।'

এসময় পুলিশের উপস্থিতিতে দেখে হামলাকারীরা পালিয়ে যায়। এরপর কমিশনের আরেকটি গাড়ি সচিবকে নিরাপদে পরিকল্পনা কমিশনে নিয়ে যায়। 

এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি বলে জানিয়েছে শেরেবাংলা নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জানে আলম মুন্সী। মামলা করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সাহস২৪.কম/জেএস/এসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত