কক্সবাজার

বন্দুকযুদ্ধে ১১ মামলার আসামি নিহত

প্রকাশ : ১৭ জুলাই ২০২১, ১৫:১১

সাহস ডেস্ক

কক্সবাজার শহরে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আশরাফ আলী ওরফে আশু আলী (২৫) নামের এক সন্ত্রাসী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ জানান, শনিবার ভোর রাতে শহরের দক্ষিণ সাহিত্যিকা পল্লী বড়বিল এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে।

নিহত আশরাফ কক্সবাজার শহরের দক্ষিণ সাহিত্যিকা পল্লী এলাকার জাফর আলমের ছেলে।

উইং কমান্ডার আজিম বলেন, ভোর রাতে দক্ষিণ সাহিত্যিকা পল্লী বড়বিল এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসীরা অবস্থান করছে এমন খবরে র‍্যাবের একটি দল অভিযান চালায়।

তিনি আরও বলেন, 'ঘটনাস্থলে পৌঁছলে উপস্থিতি টের পেয়ে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন। গোলাগুলি থামার পর ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তার অন্য সহযোগীরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ ব্যক্তিকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।'

ঘটনাস্থল থেকে দুইটি দেশিয় আগ্নেয়াস্ত্র ও সাতটি গুলি উদ্ধার করা হয় বলে জানান তিনি।

আশরাফ আলী প্রসঙ্গে র‌্যাব কর্মকর্তা বলেন, 'মাসখানেক আগে কক্সবাজার শহরে তার নেতৃত্বে জোড়া খুনের ঘটনা ঘটে। সে নিজের নামে 'আশু বাহিনী' গড়ে শহরে ছিনতাই, অপহরণ ও হত্যাসহ নানা অপরাধ সংঘটনের সাথে জড়িত। এসব অভিযোগে তার বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় ১১টি মামলা রয়েছে।'

সাহস২৪.কম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত