ইউপি নির্বাচন: ভোলায় ২ পক্ষের গুলিতে নিহত ১

প্রকাশ : ২১ জুন ২০২১, ১৩:৫৬

সাহস ডেস্ক
ভোলার চরফ্যাশনে ইউপি নির্বাচনের মেম্বর প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এই ঘটনায় মনির (২৫) নামের এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন আহত হয়েছেন আরও দুইজন। চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা  ডা. শোভন বাশাক মনিরের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।
 
সোমবার (২১ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শশীভূষণ থানার হাজারিগঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ডে চরফকিরা প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।
 
ভোলার পুলিশ সুপার (এসপি) সরকার মো. কায়সার জানান, দুই মেম্বার প্রার্থীর মধ্যে সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ১২টি গুলি চালিয়েছে। তবে পুলিশের গুলিতে কেউ নিহত হয়নি।
 
স্থানীয়রা জানান, ভোটকেন্দ্রের বাইরে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে একজন গুলিবিদ্ধ হন। তাকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান।
 
ভোলা পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার বলেন, কেন্দ্র দখল নিয়ে দুই গ্রুপের সংর্ঘষ ও গুলির ঘটনায় একজন নিহত হয়েছেন। আর আহত হয়েছেন একজন। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত