নিখোঁজের ১৪ দিন পর লাশ উদ্ধার

প্রকাশ : ২০ জুন ২০২১, ১৮:১৮

সাহস ডেস্ক

নিখোঁজের ১৪ দিন পর নাটোর শহরের রামাইগাছি এলাকার টেক্সটাইল কালভার্টের পাশ থেকে নাটোর জেলা সিএনজি মালিক সমিতির কোষাধ্যক্ষ মানিক মিয়ার (৩৯) লাশ উদ্ধার করা হয়েছে। কয়েক দিন আগে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

রবিবার (২০ জুন) দুপুরে তার লাশ উদ্ধার করে পুলিশ। তিনি শহরের রামাইগাছি এলাকার মমতাজ উদ্দিনের ছেলে।

সদর থানা-পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে শহরের রামাইগাছি এলাকার টেক্সটাইল কালভার্টের পাশের জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে তার স্ত্রী মনিরা বেগম তার স্বামীর লাশ শনাক্ত করেন।

মনিরা বেগম জানান, ৬ জুন সকাল ১০টার দিকে তার স্বামী রামাইগাছি এলাকার এক লোকের সঙ্গে দেখা করতে যাওয়ার জন্য বের হন। বেলা সাড়ে ১১টা পর্যন্ত তার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ ছিল। এরপর থেকে তাকে মুঠোফোনে আর পাওয়া যায়নি। তিনি বাড়িতেও ফিরে আসেননি। ৭ জুন সকালে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর থেকে তিনি তার স্বামীকে সম্ভাব্য সব জায়গার খুঁজেছেন। কিন্তু খোঁজ পাননি। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও তার স্বামীর সন্ধান দিতে পারেনি।

মনিরা বেগম আরও বলেন, স্বামীর সিএনজি ব্যবসার পাশাপাশি মিম গদিঘর নামে একটি প্রতিষ্ঠান রয়েছে। তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সবাইকে ঘটনাটি জানালেও কেউ সন্ধান দিতে পারেনি। স্বামীকে খুঁজতে খুঁজতে ক্লান্ত বলেও তিনি উল্লেখ করেন। ছোট মেয়েটা বাবার জন্য প্রতিনিয়ত কান্নাকাটি করছে বলেও ওই পোস্টে উল্লেখ করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তিনি প্রচুর ঋণগ্রস্ত ছিলেন। প্রতি মাসে তাকে ৬৮ হাজার টাকা কিস্তি দিতে হতো। লাশ দেখে মনে হচ্ছে কয়েক দিন আগে তার মৃত্যু হয়েছে। সিআইডি ক্রাইমসিন তার সুরতহাল করেছে। নাটোর সদর হাসপাতালে লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত