পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় গ্রেপ্তার ৩

প্রকাশ : ১৪ জুন ২০২১, ১৫:৩৯

সাহস ডেস্ক

ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় রাজধানীর উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের বাসা থেকে  মামলার প্রধান আসামি নাছির ইউ মাহমুদসহ তিনজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এর আগে সকালে রূপনগর থানার মাধ্যমে লিখিত অভিযোগ করেন পরীমণি।

সোমবার (১৪ জুন) সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন পরীমণি।

জানা যায়, ৯ জুন (বুধবার) রাতে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করে বিচার চান ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি। তিনি নিজের জীবন নিয়ে শঙ্কায় রয়েছেন বলে জানান। 

রবিবার (১৩ জুন) রাতে বনানীর নিজ বাসায় সাংবাদিকদের বলেন, ঘটনাটি ঘটেছে উত্তরা বোট ক্লাবে। নাসিরউদ্দিন নামে একজন তাকে নেশাদ্রব্য খাইয়ে এই ঘটনা ঘটাতে চেয়েছিলেন। তিনি দুজনের নাম প্রকাশ করে জানান, তাদের একজন রাজধানীর উত্তরা ক্লাব লিমিটেডের সাবেক প্রেসিডেন্ট নাছির ইউ. মাহমুদ এবং অন্যজন তার (পরীমণি) কস্টিউম ডিজাইনার জেমীর স্কুলবন্ধু অমি নামের এক ব্যবসায়ী।

তিনি আরও বলেন, আমি সুইসাইড করার মতো মেয়ে নই। কিন্তু কোনো কারণে আমি যদি মারা যাই, ধরে নেবেন আমাকে মেরে ফেলা হয়েছে।

পরীমণি বলেন, গত বুধবার (৯ জুন) রাত ১২টায় আমাকে বিরুলিয়ায় নাছির ইউ. মাহমুদের কাছে নিয়ে যায় অমি। সেসময় নাছির ইউ. মাহমুদ নিজেকে ঢাকা বোট ক্লাবের সভাপতি হিসেবে পরিচয় দেন। সেখানে নাছির ইউ. মাহমুদ আমাকে মদ খেতে অফার করেন। আমি রাজি না হলে আমাকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করেন। একপর্যায়ে আমাকে চড়-থাপ্পড় মারেন। তারপর আমাকে নির্যাতন ও হত্যার চেষ্টা করেন। অমিও এ ঘটনার সঙ্গে জড়িত।

থানায় লিখিত অভিযোগ দিতে গিয়েছিলেন জানিয়ে পরিমনি বলেন, থানায় লিখিত অভিযোগ দিতে গিয়েছিলাম। কিন্তু তারা আমার অভিযোগ শুনলেও লিখিত কোনো কাগজপত্র নেয়নি। থানা থেকে তেমন কোনো সাড়া না পেয়ে চলে আসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত