কাবিননামা নয় ভরণপোষণের বিনিময়ে বিয়ে করেছিলেন মামুনুল!

প্রকাশ : ২২ মে ২০২১, ১৩:৩৮

সাহস ডেস্ক

দুটি নয় তিনটি বিয়ে করেছিলেন হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হক। তবে কোনো কাজী, কাবিননামা, দেনমোহরের মাধ্যমে নয় ভরণপোষণের বিনিময়ে কথিত দ্বিতীয় ও তৃতীয় স্ত্রীর সাথে থাকতেন তিনি।

শনিবার (২২ মে) এ তথ্য নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমীর খসরু।

বিয়ের আশ্বাসে কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণাকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় তিনদিনের রিমান্ডে পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি একথা জানান। সর্বশেষ তথ্যে জানা গেছে, হেফাজতে নেতা মামুনুল হককে সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টের ঘটনায় জিজ্ঞাসাবাদ চলছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোশাররফ হোসেন জানান, এখন পর্যন্ত তিনটি বিয়ের বিষয়ে তিনি তথ্য দিয়েছেন। প্রথম বিয়েটির কাগজপত্র থাকলেও পরের দুটি বিয়ের কোনো কাগজপত্র বা প্রমাণ তিনি দেখাতে পারেননি। তবুও তিনি এগুলোকে এখন পর্যন্ত বিয়ে হিসেবে দাবি করে আসছেন।

তিনি আরও বলেন, যতটুকু জিজ্ঞাসাবাদে জানা গেছে, জান্নাত আরা ঝর্ণা হচ্ছেন তার দ্বিতীয় স্ত্রী ও সর্বশেষ গাজীপুরের কাপাসিয়া এলাকায় জান্নাত নামে আরো এক নারীকে কাজী, কাবিননামা, দেনমোহর ছাড়াই বিয়ে করে স্বামী-স্ত্রী পরিচয়ে থাকতেন এবং প্রয়োজনীয় খরচাদি দিতেন।

তিনি জানান, অনেক গুরুত্বপূর্ণ তথ্য আমরা পেয়েছি। বিস্তারিত এখনই কিছু বলা যাচ্ছে না। তবে কারণ বিষয়টি তদন্তনাধীন। রিমান্ড শেষ হলে বিস্তারিত সাংবাদিকদের জানানো হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত