চাঁপাইনবাবগঞ্জে নতুন করে আরও ৬৮ জনের করোনাভাইরাস শনাক্ত,৩ জনের মৃত্যু

প্রকাশ : ২০ মে ২০২১, ২১:২০

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে নতুন করে আরও ৬৮ জন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। করোনার দ্বিতীয় ঢেউ চলাকালীন জেলায় একদিনে এটি সর্বোচ্চ শনাক্ত। 

২০'মে (বৃহস্পতিবার) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আসা ১১৮ জনের নমূনা ফলাফলে ৫১ জন শনাক্ত হন। এছাড়া এন্টিজেন পরীক্ষায় শিবগঞ্জের ১১ ও গোমস্তাপুরের ৬ জন শনাক্ত হয়েছেন।

সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী এসব তথ্য নিশ্চিত করে জানান,‘নতুন করে শনাক্তদের তথ্য ও অবস্থান যাচাই করা হচ্ছে। বৃহস্পতিবার ও গত বুধবার(১৯'মে) এই দু'দিনে জেলায় সদর,শিবগঞ্জ ও ভোলাহাটের ১ জন করে আরও ৩ জন মারা গেছেন।  এদের মধ্যে শিবগঞ্জ ও ভোলাহাটের দু'জন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসাপাতালে মারা গেছেন। সদরের ১ জন  জেলা সদর হাসপাতালে মারা গেছেন। সদর ও ভোলাহাটের  মৃত দু'জন এন্টিজেন পরীক্ষায় পজিটিভ ছিলেন।

তিনি আরো জানান, জেলায় এ পর্যন্ত ১ হাজার ২১২ জন শনাক্ত হয়েছেন। এদের মধ্যে এ পর্যন্ত ১ হাজর জন সুস্থ হয়েছেন। জেলায় এ পর্যন্ত মারা গেছেন ২৫ জন। এর মধ্যে করোনার দ্বিতীয় ঢেউয়ে মারা গেছেন ১১ জন। ফলে  জেলায় চিকিৎসাধীন রোগি এখন ১৮৭ জন।

সিভিল সার্জন আরও জানান,জেলা থেকে বুধবার  পর্য়ন্ত ৮ হাজার ৩১৮ টি নমূণা সংগৃহীত হয়েছে। এখনও ফল পাওয়া যায় নি ৮৭ টি নমূনার। গত বুধবার চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের করোনা ইউনিটে ১৮ জন ভর্তি ছিলেন।  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত