আত্মহত্যা করা স্ত্রীর লাশ হাসপাতালে রেখেই পালিয়ে গেল স্বামী

প্রকাশ : ২৬ এপ্রিল ২০২১, ২০:৩৪

মোঃ জিয়াউল ইসলাম রিমন

পিরোজপুরের কাউখালী উপজেলায় স্বামীর নির্যাতন সইতে না পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে। রবিবার (২৫ এপ্রিল) ভোরের দিকে গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটে।

মৃত গৃহবধূর নাম সেলিনা বেগম (৩৫)। তিনি সদর উপজেলার কলাখালী গ্রামের ইসমাইল ফকিরের মেয়ে এবং কাউখালি উপজেলার জব্দকাঠী গ্রামের জলিল মাঝির ছেলে অহিদুল মাঝির স্ত্রী। তাদের দুইটি ছেলে সন্তান রয়েছে।

জানা যায়, গত ১ সপ্তাহ পর্যন্ত পরিবারে আর্থিক অনটনের কারণে স্বামী অহিদুল মাঝি স্ত্রী সেলিনা বেগমকে নির্যাতন করে। একপর্যায়ে সেলিনা বেগম নির্যাতন সহ্য করতে না পেরে ভোরের দিকে ঘরে থাকা কীটনাশক পান করে। এ সময় পরিবারের লোকজন ঘরে না থাকায় দীর্ঘ সময় অতিবাহিত হলে সকাল সাড়ে ১০টার দিকে স্বামীসহ আত্মীয়স্বজনরা তাকে মুমূর্ষু অবস্থায় কাউখালী হাসপাতালে ভর্তি করে। ভর্তির ঘণ্টা দুই এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় সেলিনা মারা যায়। লাশ হাসপাতালে রেখে স্বামী ও তার আত্মীয়স্বজনরা পালিয়ে যায়।

ওই হাসপাতালের চিকিৎসক ডা. সুব্রত কর্মকার জানান, এ সময় স্বামী ও তার আত্মীয়স্বজনরা মীমাংসা করার চেষ্টা করলে তিনি পুলিশকে খবর দেন। পুলিশ আসার খবর টের পেয়ে স্বামী অহিদুল মাঝিসহ আত্মীয়স্বজনরা লাশ হাসপাতালে ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত