চাঁপাইনবাবগঞ্জে চিরকুট লিখে গৃহবধুর গলায় ফাঁস

প্রকাশ : ৩১ মার্চ ২০২১, ২০:৩৯

চাঁপাইনবাবগঞ্জ শহরে একটি চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ফাতেমা বেগম (২১) নামে এক গৃহবধু। বুধবার (৩১ মার্চ) দুপুরের দিকে তিনি আত্মহত্যা করেন।

মৃত ফাতেমা বেগম মোবাইল ফোনের এক্সেসরিজ ব্যাবসায়ী ওসমান আলীর (২৫) স্ত্রী। তারা ভাড়া বাড়িতে বসবাস করতেন। ওসমানের স্থায়ী ঠিকানা রাজশাহীর কাটাখালি এলাকায় ও ফাতেমার স্থায়ী বাড়ি ব্রাক্ষ্মণবাড়িয়া জেলায়।

বুধবার ভোরে স্বামী ওসমান আলী ঢাকার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হবার পর থেকে দুপুরের দিকে শয়ন কক্ষের দরজা বন্ধ করে ছাদের ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেন গৃহবধু বলে ধারণা করছে পুলিশ।

বিকেল সাড়ে ৩টার দিকে বাড়িওয়ালার এক ছেলে ঘটনাটি টের পেয়ে ৯৯৯-এর মাধ্যমে পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ বিকেল সাড়ে ৫টার দিকে ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহায়তায় ঘরের দরজা ভেঙ্গে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন বলেন, দম্পতির সম্প্রতি বিয়ে হয়েছে। তারা পাঁচ মাস যাবৎ ওই বাড়িতে বসবাস করছেন। গৃহবধু ফাঁসিতে ঝোলার আগে একটি আবেগপূর্ণ চিরকুট লিখে গেলেও তাতে কাউকে সুনির্দিষ্টভাবে দোষারোপ করা হয়নি। প্রাথমিক তদন্তে দম্পতির পারিবারিক কলহের বিষয়টি জানা গেছে। তবে গৃহবধুর আত্মহত্যার কারণ খতিয়ে দেখছে পুলিশ। তার পিতামাতাকে খবর দেয়া হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

স্থানীয় সূত্র জানা গেছে, এটি স্বামী-স্ত্রী উভয়েরই দ্বিতীয় বিয়ে ছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত