সিলেটে মা-মেয়েকে কুপিয়ে হত্যা, রক্তমাখা ছুরিসহ গ্রেপ্তার সৎ ছেলে

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৩০

সাহস ডেস্ক

সিলেট শহরতলির শাহপরান থানা এলাকায় মা ও মেয়ের ক্ষত-বিক্ষত মরদেহ এবং আহতাবস্থায় অপর এক শিশুকেও উদ্ধার করেছে পুলিশ। এসময় রক্তমাখা ছুরিসহ এক কিশোরকে (১৭) আটক করে পুলিশ। জানা গেছে, কিশোরটি নিহত ওই নারীর সৎ ছেলে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। ভোর ৪টার দিকে মৃত্যুর কাছে হার মানে অবুঝ শিশু তাহসান। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাহসানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ওই নারীর নাম রুবিয়া বেগম (৩০) ও তার মেয়ের নাম মাহা বেগম (৯) ও ছেলের নাম তাহসিন (৭)।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে সিলেট সদর উপজেলার শাহপরান থানাধীন বিআইডিসি এলাকায় মীর মহল্লায় ভাড়া বাসায় সৎ মা ও ভাই-বোনকে কুপিয়ে জখম করে সৎ ছেলে মাহবুব হোসেন আবাদ (২০)। ঘটনাস্থলেই নিহত হন রুবিয়া ও তার মেয়ে মাহা (৯)। গুরুতর অবস্থায় নিহতের শিশু পুত্র তাহসানকে হাসপাতালে ভর্তি করা হলেও চিকিৎসকরা তাকে বাঁচাতে প্রাণান্তর চেষ্টা করেন। কিন্তু ভোরবেলা মারা যায় তাহসান।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান জানান, খবর পেয়ে ওই বাড়িতে যায় পুলিশ। পারিবারিক কলহের জের ধরে সৎমা ও ভাই-বোনকে ধারালো দা ও ছুরি দিয়ে আাঘাত করে কিশোর। এসময় ঘটনাস্থলে মৃত্যু হয় মা-মেয়ের।  ঘরটির তোশকে আগুন ধরিয়ে দেওয়ার সময় ওই কিশোরকে আটক করে পুলিশ।

খুনের ঘটনায় ব্যবহৃত খন্তি ও ছুরি উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মরদেহ ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত