বগুড়ায় বিষাক্ত মদ পানে নয়জনের মৃত্যু

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৩৩

সাহস ডেস্ক

বগুড়ায় বিষাক্ত মদ পানের পৃথক ঘটনায় একদিনে নয়জনের মৃত্যু হলো। সর্বশেষ মারা যাওয়া তিনজন হলেন শহরের পুরান বগুড়া ঋষি পল্লীর প্রেমনাথ রবিদাস (৬০), শহরতলীর ফাঁপোড়ের রিকশাচালক জুলফিকার (৫২) ও নিশিন্দারা ধমকপাড়ার আলমগীর (৪০)।

সোমবার (১ ফেব্রুয়ারি) রাতে তাদের মৃত্যু হয়। এদের মধ্যে একজন হাসপাতাল ও অপর দুজন নিজ বাড়িতে মারা যান। শহরের পুরান বগুড়া, ফুলবাড়ি ও কাটনারপাড়া এলাকায় এসব মৃত্যুর ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, প্রেমনাথ হাসপাতালে মারা যান। তিনদিন আগে থেকে অসুস্থ থাকা আলমগীর মারা যান বাড়িতে। জুলফিকারের মৃত্যু বিষয়ে ওসি কিছু জানাতে পারেননি।

মৃত ব্যক্তিরা হলেন পুরান বগুড়ার লোকমানের ছেলে রাজমিস্ত্রি রমজান আলী (৪০) ও প্রেমনাথের ছেলে সুমন (৩৮), কাটনারপাড়ার টোকাপট্টির কুলি শ্রমিক সাজু (৫৫) ও বাবুর্চি মোজাহার আলী (৭০) এবং ফুলবাড়ির সরকারপাড়া এলাকার আব্দুল জলিল (৬৫) ও মধ্যপাড়ার পলাশ (৩৫)।

স্থানীয়রা জানান, শহরের তিন মাথা এলাকায় ঋষি পরিবারের ছেলে চঞ্চলের বিয়ের অনুষ্ঠান ছিল রবিবার রাতে। সে উপলক্ষে অনুষ্ঠানে আগত লোকজন পার্শ্ববর্তী শাহীনের হোমিও দোকানে মদ্যপান (রেকটিফাইড স্পিরিট- আরএস) করেন। পরে বাড়ি ফিরে সুমন, তার বাবা প্রেমনাথ ও চাচা রামনাথ এবং প্রতিবেশী রমজান অসুস্থ হয়ে পড়েন। সোমবার ভোরে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। আর রমজান স্থানীয় একটি ক্লিনিকে মারা যান। অসুস্থ দুই ভাই প্রেমনাথ ও রামনাথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বগুড়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তরুণ কুমার চক্রবর্তী বলেন, তিনজনই কালিতলা মন্দিরের পেছনে অতিরিক্ত অ্যালকাহোল পান করে অসুস্থ হয়ে বাড়িতে মারা যান।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমাযুন কবীর বলেন, মৃত প্রত্যেকের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তাদের পরিবার থেকে বিষাক্ত মদ্যপানে মারা যাওয়ার বিষয়টি অস্বীকার করা হয়েছে। পুলিশ এ ব্যাপারে তদন্ত করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত