চাঁদপুর পৌরসভা নির্বাচনে সহিংসতায় নিহত ১

প্রকাশ : ১১ অক্টোবর ২০২০, ০২:৪৩

সাহস ডেস্ক

চাঁদপুর পৌরসভা নির্বাচনে গনি মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বাইরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সহিংসতার ঘটনায় ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে। নিহত মো. ইয়াছিন মোল্লা (১৮) শহরের কোড়ালিয়া রোডের মো. হারুন মোল্লার ছেলে।

শনিবার (১১ অক্টোবর) দুপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে এই সহিংসতার ঘটনা ঘটে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুজাউদ্দৌলা রুবেল বলেন, ওই যুবকের অবস্থা গুরুতর ছিল। ছুরিকাঘাতে তার গলার রগ কেটে যেয়ে অতিরিক্ত রক্তক্ষরণে ঢাকা নেয়ার পথে মৃত্যু হয়।

ইয়াছিনের বাবা হারুন মোল্লা জানান, তার ছেলে নির্বাচনী কেন্দ্রের সামনে আসেন তখনই সহিংসতার মধ্যে পড়ে গুরুতর আহত হন। তাকে ছুরিকাঘাত করেন কোড়ালিয়া এলাকার মফিজ মিজির ছেলে মো. শাহাদাত মিজি (২০)।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন জানান, নিহত ইয়াছিন ও অভিযুক্ত শাহাদাত উভয়ই ব্লাকবোর্ড মার্কার সমর্থক ছিল। তাদের মধ্যে সিনিয়র ও জুনিয়র নিয়ে তর্কের এক পর্যায়ে এ ঘটনা ঘটে।

এদিকে, নির্বাচনের বিভিন্ন অনিয়মের অভিযোগে ভোট বর্জন করেছে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি।  নির্বাচনের দিন ২টায় তিনি শহরের বিপনিবাগস্থ তার নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি।

তিনি অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থীর পক্ষে দলীয় ক্যাডাররা ভোট কেন্দ্রে জড়ো হয়ে বিএনপি সমর্থিত এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেয়নি, ভয়ভীতি দেখানো হয়, এজেন্ট ও নেতা-কর্মীদের উপর হামলা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত