গোমস্তাপুরে চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলায় প্রধান আসামীসহ গ্রেপ্তার ২

৪০ হাজার টাকার বিনিময়ে গ্রাম্য সালিশে ঘটনা মীমাংসায় বাধ্য করার অভিযোগ

প্রকাশ : ১০ অক্টোবর ২০২০, ২০:২৭

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় চতুথ শ্রেণীর স্কুলছাত্রীকে(১২) জোরপূর্বক ধর্ষণ, মামলা করতে বাধাদান, ভয়ভীতি প্রদর্শণ ও গ্রাম্য সালিশে টাকার বিনিময়ে মীমাংসা করতে বাধ্য করার অভিযোগে দায়ের মামলায় প্রধান আসামী মো. আনারুল(৫২) ও গ্রামের সালিশদার মো.সুমনকে(৩০) গ্রেফতার করেছে পুলিশ।

 শনিবার (১০ অক্টোবর) শিশুটির পিতা এ ঘটনায় ৭ জনের নামোল্লেখ ও অজ্ঞাত ৬/৭ জনকে আসামী করে গোমস্তাপুর থানায় মামলা করলে পুলিশ তাদের গ্রেফতার করে আদালতে পাঠায়। আনারুল পার্বতীপুর ইউনিয়নের হটাৎপাড়া গ্রামের মৃত ঝাটুর ছেলে।

গোমস্তাপুর থানার পরিদর্শক(তদন্ত) মিজানুর রহমান এবং মামলার তদন্ত কর্মকর্তা ও রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শক আব্দুল মালেক মামলার বরাতে বলেন, নিজের ছেলের সাথে বিয়ে দেয়া, মোবাইল দেয়া, টাকা দেয়া ইত্যাদি লোভ দেখিয়ে তৈরি সম্পর্কের জেরে মেয়েটিকে গত ৩০ সেপ্টেম্বর মাঠে ঘাষ কাটতে গেলে নির্জনে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে সেচপাম্প  ড্রাইভার আনারুল।

পরে এ ঘটনা নিয়ে গত ২ অক্টোবর মেয়েটির চাচার বাড়িতে সালিশ ডাকা হয়। কিন্তু ওইদিন সালিশ হয় নি। পরে  পরে ৬ অক্টোবর স্থানীয় ব্যবসায়ী মো,আজহারের ছেলে আমিনুল ইসলাম(৫০), সংশ্লিষ্ট ইউপি সদস্য আব্দুল লতিফ সহ স্থানীয় আরও অনেকের উপস্থিতিতে সালিশ হয়। সালিশে ৪০ হাজার টাকায় ঘটনা মীমাংসায় মেয়ের পরিবারকে বাধ্য করা হয়। 

পরিদর্শক (তদন্ত) মিজানুর আরও বলেন, শনিবার মেয়েটির মেডিক্যাল টেষ্ট সম্পন্ন হয়েছে। আদালতে ২২ ধারায় জবানবন্দী রেকর্ডের জন্য তাকে চাঁপাইনবাবগঞ্জ পাঠানো হয়েছে। মামলার তদন্ত  ও অন্য আসামী গ্রেফতারে অভিযান চলছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত