সিরাজগঞ্জ আ.লীগ সভাপতির গ্রেপ্তার দাবিতে যুবলীগের সমাবেশ

প্রকাশ : ২৫ জুন ২০২০, ১৯:৫০

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বেলকুচি উপজেলা যুবলীগ। ২৫ জুন (বৃহস্পতিবার) সকালে বেলকুচি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপি এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসুচী পালিত হয়।

ফারুক সরকারের সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজা, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাজাহান আলী প্রামাণিক, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদ আহম্মেদ প্রমুখ।

বক্তারা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের নেতৃত্বে উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজার উপর হামলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বলেন, ন্যাক্কারজনক এই ঘটনায় বেলকুচি থানায় মামলা দায়ের করা হলেও পুলিশ আসামীদের গ্রেপ্তার করছে না। আব্দুল লতিফ বিশ্বাস সিরাজগঞ্জে ত্রাসের রাজত্ব আর স্বজনপ্রিয়তার রাজনীতির নোংরা উদাহরণ তৈরি করেছেন। সাধারণ জনগণসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের ত্যাগী নেতাকর্মী উপর অমানবিক অত্যাচার ও নির্যাতন করে চলেছেন। সমাবেশে বক্তারা অবিলম্বে সাজ্জাদুল হক রেজার উপর হামলার ঘটনায় আব্দুল লতিফ বিশ্বাসসহ অভিযুক্তদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানান।

প্রসঙ্গত, গত ০৬ জুন (শনিবার) বেলকুচি উপজেলার জাকেনালা এলাকায় একটি গ্রাম্য সালিশকে কেন্দ্র করে আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের নেতৃত্বে একদল সন্ত্রাসী বেলকুচি যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজা ও তাঁর সাথে থাকা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের উপর হামলা চালায় ও গাড়ি ভাঙচুর করে। এ সময় বেলকুচি যুবলীগ ও ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। এই ঘটনায় উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজা বাদী হয়ে আব্দুল লতিফ বিশ্বাসকে প্রধান আসামী করে ২’শ জনের বিরুদ্ধে বেলকুচি থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত