সিরাজগঞ্জ সদর ও কামারখন্দে ইসাবেলা ফাউন্ডেশনের উদ্যোগে মানবিক সহায়তা প্রদান

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২০, ১৬:২৭

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বেকার হয়ে যাওয়া সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ উপজেলার ৫ হাজার বিভিন্ন শ্রেনীপেশার মানুষের মধ্যে মানবিক সহায়তা প্রদান করেছে সামাজিক সংগঠন ইসাবেলা ফাউন্ডেশন। 

পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব ও ফাউন্ডেশনের চেয়ারম্যান কবির বিন আনোয়ার অপু সোমবার সকালে সিরাজগঞ্জ শহরের সয়াধানগড়া এলাকায় এ কর্মসুচির উদ্বোধন করেন। এসময় জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শামসুজ্জামান আলো, পৌর আওয়ামীলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সালাম ও সিরাজগঞ্জ প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক ইসরাইল হোসেন বাবুসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।    

সিরাজগঞ্জ পৌর এলাকার ১৫টি ওয়ার্ড, খোকসাবাড়ি ও কাওয়াকোলা ইউনিয়ন এবং কামারখন্দ উপজেলার ৪টি ইউনিয়নের জনসাধারনের মাঝে এ সহায়তা প্রদান করা হয়। সহায়তা পন্যের মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু. লবণ ও সাবান।

এছাড়াও কোভিড-১৯ করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায়  স্বল্প-আয়ের কর্মহীন হয়ে পরা মানুষ, প্রতিবন্ধী, পথশিশুদের সহযোগিতায় পাশে দাঁড়িয়েছে ইসাবেলা ফাউন্ডেশন। ইতিমধ্যে, ঢাকায় ২০০ পথশিশুর জন্য শিক্ষা, বাসস্থান, খাবার, পোশাক, বিনোদনের ও ব্যবস্থা করেছেন ইসাবেলা ফাউন্ডেশন। 

দশ হাজার পরিবারকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ইসাবেলা ফাউন্ডেশন। এর মধ্যে ৫ হাজার পরিবারকে সহোযোগিতা প্রদান করা হয়েছে। আর এসবই সম্ভব হয়েছে ইসাবেলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, মাননীয় পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব কবির বিন আনোয়ার ও কার্য নির্বাহী সম্পাদক ইমেলদা হোসেন দীপা এবং স্বেচ্ছাসেবক টীমের ঐকান্তিক প্রচেষ্টায়।

এসময় কবির বিন আনোয়ার ও ইসাবেলা  ফাউন্ডেশনের সকল কর্মকর্তা, স্বেচ্ছাসেবক টীমকে জানান আন্তরিক অভিনন্দন ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত