কক্সবাজারে যাত্রা শুরু করলো রাইডশেয়ারিং কোম্পানি উবার

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫০

সাহস ডেস্ক

ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের পর বাংলাদেশের চতুর্থ শহর হিসেবে এবার কক্সবাজারে যাত্রা শুরু করলো বিশ্বের সবচেয়ে বড় রাইডশেয়ারিং কোম্পানি উবার। বাংলাদেশের পর্যটন শিল্পের প্রাণকেন্দ্রে যাত্রীরা উবার অ্যাপ ডাউনলোড করে এ সার্ভিস ব্যবহার করতে পারবেন।

এখন থেকে কক্সবাজারে পাওয়া যাবে উবারের সবচেয়ে জনপ্রিয় সার্ভিস উবার এক্সএল ও মোটো। শহরবাসী এবং পর্যটকদের সাশ্রয়ী, নির্ভরযোগ্য ও সহজলভ্য যাতায়াত ব্যবস্থা এবং চালকদের জন্য পর্যাপ্ত উপার্জন নিশ্চিত করার লক্ষ্যে কক্সবাজারে যাত্রা শুরু করেছে উবার।

উবার কর্তৃপক্ষ জানিয়েছে, এখন থেকে কক্সবাজারের শহরবাসী ও পর্যটকরা যাতায়াতের জন্য সাশ্রয়ী ও নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে উবার বেছে নিতে পারবেন। সেই সাথে চালকেরা পাবেন স্বাধীনভাবে কাজ করার ও পর্যাপ্ত উপার্জনের সুযোগ।

যেভাবে উবার ব্যবহার করবেন:

- অ্যাপ ডাউনলোড: অ্যাপ স্টোর বা গুগল প্লে থেকে আপনার স্মার্টফোনের জন্য উবার অ্যাপ ডাউনলোড করুন এবং অ্যাপে আপনার অ্যাকাউন্ট খুলুন।

- রাইড রিকোয়েস্ট: আপনার গন্তব্যস্থলটি লিখুন এবং রাইড অপশন নির্বাচন করুন। আপনি সবসময়ই আপনার ট্রিপের সম্ভাব্য ভাড়া দেখতে পাবেন।

- রাইড উপভোগ: আপনার যাত্রার শুরুতেই আপনার চালকের ছবি ও গাড়ির বিবরণ পেয়ে যাবেন এবং আপনার চালককে ম্যাপে ট্র্যাক করতে পারবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত