সাংবাদিক সুমনকে হত্যাচেষ্টার ঘটনায় গ্রেপ্তার আরও ৪

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৬

সাহস ডেস্ক

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে দায়িত্ব পালনের সময় সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ ঘটনায় এখন পর্যন্ত মোট ৫ জনকে গ্রেপ্তার করা হলো।

শনিবার (৮ ফেব্রুয়ারি) রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার চারজন হলেন, আলাউদ্দিন (২৬), মাসুদ মিয়া (২০), রাসেল হোসেন (৩৫) ও অপু মিয়া (২৪)।

লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, ঘটনাস্থলে উপস্থিত স্বাক্ষ্যদের বর্ণনা অনুযায়ী এবং হামলার সময়ের ছবি ও ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে চারজনকে শনাক্ত করে গ্রেপ্তার করা হয়েছে। তারা সরাসরি হামলার সঙ্গে জড়িত ছিলেন।

উল্লেখ্য, গেল ১ ফেব্রুয়ারি ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের দিন রাজধানীর মোহাম্মদপুরে জাফরাবাদ উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে সাদেক খান রোডে সাংবাদিক সুমনের ওপর হামলা করা হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি হত্যাচেষ্টা মামলা করা হয়েছে।

ওই ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। এর আগে বুধবার (৫ ফেব্রুয়ারি) ইসমাইল নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত