বিএনপির দুই মেয়র প্রার্থীকে সমর্থন জানালো ঐক্যফ্রন্ট

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২০, ১৭:২৩

সাহস ডেস্ক

ঢাকা উত্তর ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির দুই মেয়র প্রার্থীকে সমর্থন দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। ড. কামাল হোসেন ঐক্যফ্রন্টের পক্ষ থেকে বিএনপির দুই মেয়র প্রার্থীর হাত ধরে সমর্থন দেন।

বুধবার (৮ জানুয়ারি) ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের সভাপতিত্বে তার মতিঝিলের চেম্বারে অনুষ্ঠিত জোটের বৈঠকে এ সিদ্ধান্ত নেন সিনিয়র নেতারা।

এর আগে আজ বেলা ১২টার দিকে ড. কামালের চেম্বারে উপস্থিত হয়ে দোয়া চাইতে যান ঢাকা উত্তরের বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণের মেয়র প্রার্থী ইশরাক হোসেন। এসময় তাদেরকে সমর্থন দেওয়ার ঘোষণা দেয় ঐক্যফ্রন্ট।

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ঐক্যফ্রন্টের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ঢাকা উত্তর সিটির মেয়র প্রার্থী তাবিথ আওয়াল এবং দক্ষিণের প্রার্থী ইশরাক হোসেনকে সমর্থন দেয়ার ঘোষণা দেন। পরে ড. কামাল হোসেন দুই প্রার্থীকে ভোটের জন্য শুভকামনা জানান।

ড. কামাল হোসেন বলেন, সরকার একদম নির্লজ্জভাবে নির্বাচন প্রক্রিয়াকে ধ্বংস করেছে। এটা মানুষকে বোঝাতে হবে আমাদের। এ নিয়ে আমাদের আন্দোলন চলবে। জনগণ চাচ্ছে, নির্বাচন যাতে আমরা করতে পারি। সেজন্য আন্দোলনকে এগিয়ে নিতে হবে।

লিখিত বক্তব্যে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, ‘সরকার কেড়ে নেওয়া ছাড়া নির্বাচন কোনোভাবে জিততে পারবে না। এবার যদি তারা কেড়ে নিতে চায় তাহলে জনগণকে প্রতিরোধ করতে হবে।’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, গণফোরামের কার্যনির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাইয়িদ ও সুব্রত চৌধুরী এবং গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ বৈঠকে ‍উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত