১ কোটি ২৫ লাখ টাকা ও ২ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩

প্রকাশ : ০২ অক্টোবর ২০১৯, ১৪:৫০

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার একটি বাড়িতে অভিযান চালিয়ে নগদ ১ কোটি ২৫ লাখ টাকা ও ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকরা হলেন রসুলপুর এলাকার ইউনুছ মৃধার ছেলে জামাল হোসেন ও মোস্তফা কামাল এবং প্রতিবেশী মানিক মিয়া।

বুধবার ভোরে উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

ডিবি পুলিশের পরিদর্শক মো. মিজান জানান, রূপগঞ্জের রসুলপুর এলাকার কয়েল ব্যবসায়ী জামাল হোসেন মৃধার বাড়িতে এক লাখ পিস ইয়াবা ট্যাবলেটের চালান প্রবেশ করবে এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল মঙ্গলবার বিকেল থেকে ওই এলাকায় নজরদারি শুরু করে। মধ্যরাত থেকে জামাল হোসেন মৃধার চার তলা বাড়ির তৃতীয় তলার ফ্লাটে তল্লাশি চালানো হয়। এসময় একটি ট্রাংক থেকে নগদ এক কোটি টাকা এবং আলমারির ভেতর থেকে আরও পঁচিশ লাখ টাকা উদ্ধার করা হয়। একই সঙ্গে বাড়িটির নিচ তলায় জামাল হোসেনের ব্যক্তিগত অফিস থেকে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার হয়।

ওসি আরও জানান, জামাল হোসেন ও মোস্তফা কামালের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানার ধাসুরা এলাকায়। আট বছর আগে তারা রসুলপুর এলাকায় জমি কিনে বাড়ি করেন। তারা অবৈধ কয়েল কারখানা ও গরুর খামারের আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছিল। চার তলা বিশিষ্ট বাড়িসহ ৩টি বাড়ি রয়েছে তাদের। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত