আইভি রহমানের মাগফেরাত কামনায় দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ২৩:০২

একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহত প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের পত্নী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক আইভি রহমানের ১৫তম শাহাদাৎ বার্ষিকীতে বিদেহী আত্মার মাগফেরাত কামনায় আয়োজিত দোয়া মাহফিলে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ ২৪ আগস্ট (শনিবার) বাদ আছর আইভি কনকর্ডে অনুষ্ঠিত এ দোয়া মাহফিলে উপস্থিত হন প্রধানমন্ত্রী।

এ দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী ছাড়াও মন্ত্রী, সংসদ সদস্য, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচলকগণসহ কর্মকর্তা-কর্মচারী ও আত্মীয়-স্বজন অংশ নেন।

এছাড়া, আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, সাংগঠনিক সম্পাদক আহমাদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, প্রখ্যাত অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক), তথ্যসচিব আবদুল মালেক ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন মিলাদে যোগ দেন।

অনুষ্ঠানে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত তাঁর পত্নী আইভি রহমানসহ সবার রুহের মাগফেরাত কামনা করা হয়।

এর আগে আইভী রহমানের ছেলে সংসদ সদস্য নাজমুল হাসান পাপনসহ তার স্বজনদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। এসময় তাদের সান্ত্বনা দেন তিনি।

২০০৪ সালের ২১ আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের শান্তিপূর্ণ সমাবেশে গ্রেনেড হামলায় আইভির রহমান স্প্রিল্টারের আঘাতে গুরুতর আহত হয়ে আজকের এই দিনে মৃত্যুবরণ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত