নেত্রকোনায় 'গলাকাটা নাটক' সাজাতে গিয়ে ধরা

প্রকাশ : ২৪ জুলাই ২০১৯, ১৯:১১

গলাকাটা নাটক সাজাতে গিয়ে নিজের হাতের তালু কেটে পুলিশের হাতে ধরা পড়ল এক কিশোর। নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের পেরীর চর গ্রামের এ ঘটনা ঘটে। সে সান্দিকোনা বাজারের সানরাইজ কিন্ডারগার্টেনের সপ্তম শ্রেণির ছাত্র।

সোমবার (২২ জুলাই) তানিম নামে এক কিশোর এ ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছে পুলিশ। তার বাবার বাড়ি নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার গাজিপুর গ্রামে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, মোবাইলে খবর আসে পেরীর চর গ্রামের একটি ছেলেকে উঠিয়ে নিয়ে বাড়ির পাশে নির্জন জায়গায় গলাকাটার উদ্দেশে আঘাত করে ফেলে রেখে গেছে দূর্বৃত্তরা। তাকে মুমূর্ষ অবস্থায় কেন্দুয়া উপজেলা আদমপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ খবর পেয়ে হাসপাতালে ছুটে যায় পুলিশ।

পরবর্তীতে তানিমকে হাসপাতালে গিয়ে জিজ্ঞাসাবাদ করলে সে একেক সময় একেক রকম তথ্য দিতে থাকে। মঙ্গলবার সকালে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার কেন্দুয়া থানার ওসিকে সঙ্গে নিয়ে হাসপাতালে এবং ঘটনাস্থলে যান। হাসপাতালে গিয়ে তানিমের বক্তব্যে সন্দেহ হলে পেরীর চর গ্রামে গিয়েও ঘটনাস্থলের আশেপাশে ও বাড়ির লোকজনকেও জিজ্ঞাসাবাদ করা হয়।

পরে তানিমের পড়ার টেবিলের ওপর থেকে একটি রক্তমাখা ব্লেড উদ্ধার করা হয়। এতে পুলিশের সন্দেহ হলে তানিমকে থানায় নিয়ে আসা হয়। থানায় আনার পর তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে পুলিশকে জানায় তার খালা এবং খালুর পরামর্শে গলাকাটা গুজব রটাতে সে এরকম ঘটনা সাজায়।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শাহজাহান মিয়া বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে গলাকাটার গুজব ছড়াতেই এরকম একটি ঘটনা সাজানো হয়েছিল। আরো তদন্ত চলছে, ঘটনার সঙ্গে যারাই জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত