কোল্ড ড্রিংকসের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ

প্রকাশ : ১০ জুন ২০১৯, ১৯:১০

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুরে চার বছরের শিশুকে কোল্ড ড্রিংকসের লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত মুসা মিয়াকে (৪২) এলাকাবাসী গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

শনিবার বিকালে ভূঞাপুর উপজেলার পাটিতাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে শনিবার রাতে ওই শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ রবিবার শিশুটির মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দির জন্য আদালতে প্রেরণ করেছে। 

স্থানীয়রা জানায়, মুসা মিয়া নিকরাইল ইউনিয়নের একরাম উদ্দীনের ছেলে। মুসার স্ত্রী ও দুই সন্তান বাড়ি না থাকার সুযোগে পাশের বাড়ির ওই শিশুকে কোল্ড ড্রিংকসের লোভ দেখিয়ে ঘরে ডেকে নিয়ে যায়। পরে মেয়েটি চিৎকার দিলে পাশের বাড়িতে থাকা শিশুটির মা এগিয়ে গিয়ে আপত্তিকর অবস্থায় দেখতে পান। 

বিষয়টি জানাজানির পর এলাকাবাসী উত্তেজিত হয়ে উঠেন। অভিযুক্ত ভয়ে মুসা নিজ ঘরে তালা দিয়ে পাশের বাড়িতে আশ্রয় নেন। উত্তেজিত জনতা ওই বাড়িতে প্রবেশ করে মুসাকে গণধোলাই দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশু ও অভিযুক্ত ধর্ষক মুসাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) রাশিদুল ইসলাম বলেন, আমরা প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পেয়েছি। তবে তদন্ত ও রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত