ভোমরা স্থলবন্দর শ্রমিকদের কর্মবিরতি

প্রকাশ : ১৪ মে ২০১৯, ১৩:৩৮

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর শ্রমিক ইউনিয়নের সভাপতি এরশাদ আলীর উপর হামলা ঘটনায় বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি পালন করছে শ্রমিকরা।

মঙ্গলবার সকাল থেকে তারা এ কর্মবিরতি পালন করেন। শ্রমিকরা কর্মবিরতি পালন করায় পন্যবাহি ট্রাকের লোড আনলোড বন্ধ থাকায় বেকায়দায় পড়েছেন সাধারণ ব্যবসায়ীরা।

ভোমরা স্থলবন্দর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাসুদ আলম ও ক্যাশিয়ার ইউসুফ আলী জানান, ভোমরা লেবার শ্রমিক ইউনিয়ন এর সভাপতি এরশাদ আলী সোমবার সন্ধ্যায় সাতক্ষীরা শহর থেকে বন্দরে ফেরার পথে আলীপুর নামক স্থানে কয়েকজন সন্ত্রাসী তাকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় তিনি সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগও দাখিল করেছেন। কিন্তু এখনও পর্যন্ত আসামিরা গ্রেপ্তার না হওয়ায় তারা আজ সকাল থেকে তারা সকল কর্মকাণ্ড বন্ধ রেখে বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি পালন করছেন।

তারা আরো বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার করা না হলে তারা অনির্দিষ্ট কালের জন্য এই কর্মসুচি পালন করা হবে।

ভোমরা স্থলবন্দরের উপ-পরিচালক (প্রশাসন) রেজাউল করিম জানান, ভোমরা স্থলবন্দর শ্রমিক ইউনিয়নের এক নেতার উপর হামলার ঘটনায় শ্রমিকরা সকাল থেকে বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি পালন করছে বলে জানতে পেরেছি।

ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের সহকারি কমিশনার নিয়ামুল হাসান জানান, শ্রমিকরা কর্মবিরতি পালন করলেও বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম যথারীতি চলছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত