রামগতিতে মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৯, ১২:১৬

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার সকল বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপনটি স্থায়ীভাবে বাতিল করে চাকরি জাতীয়করণের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বেলা ১২টায় উপজেলা পরিষদের সামনে ওই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানসম্মত শিক্ষার বিকল্প নাই, শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ চাই- এই শ্লোগানকে সামনে রেখে রামগতি উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যেগে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে রামগতি উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও রামগতি আছিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম শওকত এমরান এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, রামগতি উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সহ-সভাপতি মো: নাজিম উদ্দিন, রামগতি আছিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রাজ্জাক, রামগতি উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মো: আলা উদ্দিন, সহকারী শিক্ষক মো: বাবলু, মো: সাবু সহ প্রমুখ।

এসময় বক্তারা সকল বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপনটি স্থায়ীভাবে বাতিল করে চাকুরি জাতীয়করণ, স্বীকৃতি প্রাপ্ত নন এম.পি.ও প্রতিষ্ঠানকে এম.পি.ও ভুক্ত করণের দাবি জানান।

মানববন্ধন শেষে রামগতি উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও অন্যান্য বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপজেলা নির্বাহী অফিসার এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত