মেঘনা নদীতে ট্রলারডুবি, নিখোঁজ পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার

প্রকাশ : ০৩ এপ্রিল ২০১৯, ১৪:৪৫

সাহস ডেস্ক

মেঘনা নদীতে ট্রলারডুবিতে নিখোঁজ নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের টিএসআই সেলিম মিয়ার মরদেহ বুধবার ধলেশ্বরী নদী থেকে উদ্ধার করা হয়েছে। তিনি গোপালগঞ্জের গোপীনাথপুর এলাকার ইয়ার আলী শেখের ছেলে।

বুধবার (৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে টিএসআই সেলিম মিয়ার মরদেহ বন্দর থানা এলাকায় ধলেশ্বরী নদী থেকে উদ্ধার করা হয়।

৩১ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার শম্ভপুরা ইউনিয়নের চরহোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটগ্রহণ শেষে ট্রলারযোগে ফিরছিলেন প্রিসাইডিং অফিসার বোরহান উদ্দীন, নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের টিএসআই সেলিম মিয়া ও নারী আনসার সদস্য রীতাসহ ১৭ যাত্রী। সন্ধ্যা ৭টার দিকে ঝড়ের কবলে পড়ে ডুবে যায় তাদের বহনকারী ট্রলারটি। এতে প্রিসাইডিং অফিসার বোরহান উদ্দীন, নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের টিএসআই সেলিম মিয়া ও নারী আনসার সদস্য রীতা নিখোঁজ হন।

ট্রলারডুবির দুদিন পর মঙ্গলবার বিকাল ৫টার দিকে চরকিশোরগঞ্জ ও মুন্সীগঞ্জ এলাকার মেঘনা নদীর মোহনা থেকে প্রিসাইডিং অফিসার বোরহান উদ্দিনের লাশ উদ্ধার করে নৌবাহিনীর ডুবুরি দল। এর আগে সোমবার সকালে নারী আনসার সদস্য রীতা আক্তারের লাশ উদ্ধার করা হয়।

নিহত বোরহান উদ্দীন চরকিশোরগঞ্জ এলাকার চরহোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রের প্রিসাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন। তিনি উপজেলার মেঘনাঘাট শাখার ইউসিবি ব্যাংকের ব্যবস্থাপক।

তার বাড়ি নরসিংদী রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়নের রামনগর গ্রামে। তিনি সোনারগাঁয়ের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকার হাবিবপুর গ্রামে ভাড়া বাসায় থাকতেন। তার স্ত্রী ও ২ ছেলে রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত