ঐতিহ্য ও গৌরবের ১৫০ বর্ষপূর্তি উপলক্ষে বর্ণিল সাজে সিরাজগঞ্জ

প্রকাশ : ২৫ মার্চ ২০১৯, ১২:৩৯

সোহাগ লুৎফুল কবির

ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ পৌরসভার ১৫০ বর্ষপূর্তি উপলক্ষে নানান রকমের বর্ণাঢ্য আয়োজনের প্রস্তুতি চলছে। নতুন করে সাজতে শুরু করেছে সিরাজগঞ্জ শহর ও পৌরসভা এলাকা।

সিরাজগঞ্জ পৌরসভা কতৃক আয়োজিত ৩১ মার্চ ও ১ এপ্রিল অনুষ্ঠিত হতে যাওয়া ২ দিনব্যাপী বর্ণাঢ্য এই অনুষ্ঠানে থাকছে আনন্দ র‍্যালি, আতশবাজি, ফানুস উড্ডয়ন, গুনীজন সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন।

সিরাজগঞ্জের বর্তমান নগর পিতা, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা (মুক্তা সিরাজী) জানান, প্রথম শ্রেণির এই পৌরসভার সাফল্য, ঐতিহ্য ও গৌরবের ১৫০ বছর পূর্তি উপলক্ষে মহা উৎসবের আয়োজন করা হচ্ছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব কবির বিন আনোয়ার। প্রথমদিনের এই অনুষ্ঠান অনুষ্ঠীত হবে শহীদ এম, মনসুর আলী অডিটরিয়ামে। 

২য় দিন ১লা এপ্রিল কালেক্টরেট স্কুল মাঠ প্রাঙ্গণে আতসবাজি ও ফানুস উড্ডয়নের মাধ্যমে অনুষ্ঠিত হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। যাতে গাইবেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন গায়িকা সাবিনা ইয়াসমিন, শিল্পী আতিক হাসানসহ স্থানীয় ও জাতীয় পর্যায়ের অনেক শিল্পী।

বিলাল বাজেটের অনুষ্ঠানে বর্ণিল আলোক সজ্জায় সজ্জিত করা হচ্ছে পুরো শহর। বিপুল সংখ্যক লোকজনের সমাগমের বিষয়টি মাথায় রেখেই প্রস্তুত থাকবে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত