সিরাজগঞ্জে ভেজালবিরোধী অভিযানে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশ : ১৯ মার্চ ২০১৯, ১১:১৭

সাহস ডেস্ক

সিরাজগঞ্জে ভেজাল ও তামাকবিরোধী পৃথক অভিযান চালিয়ে ৬টি প্রতিষ্ঠানকে ১ লক্ষ ৩৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার (১৮ মার্চ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের বাজার স্টেশন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত ফারজানা ও আমেনা মারজানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

অর্থদণ্ডপ্রাপ্তরা হলেন, ফল বিক্রেতা মোজাম্মেল হোসেন, ধানঁসিড়ি দইঘর, ফল বিক্রেতা লালবার হোসেন, কবির হোসেন, বেলাল হোসেন ও সিগারেট বিক্রেতা আলাউদ্দিন স্টোর।

সিরাজগঞ্জ জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট (এডিএম) তোফাজ্জল হোসেন  জানান, বিকেল থেকে বাজার স্টেশন এলাকায় পৃথক দুটি অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। 

এ সময় বিদেশী সিগারেট মজুদ ও বিক্রির দায়ে আলাউদ্দিন স্টোরকে এক লাখ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত জাহান। এ সময় প্রায় এক লাখ টাকা মূল্যের বিদেশী সিগারেট জব্দ করা হয়। অপরদিকে মেয়াদ উত্তীর্ণ খাদ্যপণ বিক্রির দায়ে ফল বিক্রেতা মোজাম্মেল হোসেনকে ৩ হাজার, বেলাল হোসেনকে ২০ হাজার, কবির হোসেনকে ৩ হাজার ও লালবার হোসেনকে ৫ হাজার এবং খোলা জায়গায় মিষ্টি রেখে বিক্রির অভিযোগে ধানসিঁড়ি দইঘরকে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত