চাঁপাইনবাবগঞ্জে ৪০ হাজার ইয়াবা উদ্ধারসহ গ্রেপ্তার ৫

প্রকাশ : ১২ মার্চ ২০১৯, ২০:২১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা ও জেলা শহরে পৃথক অভিযানে ৪০,৮০০ পিস ইয়াবা উদ্ধারসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি ও পুলিশ।

এর মধ্যে মঙ্গলবার (১২ মার্চ) সকালে বিজিবি ৪০ হাজার পিস ও গত সোমবার (১১ মার্চ) বিকেলে পুলিশ ৮শ পিস ইয়াবা উদ্ধারসহ ৫ জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার চরমোহনপুর নীচুপাড়া গ্রামের সাকিমের ছেলে বাহাদুর ওরফে রনি (২৩), সদর উপজেলার নারায়ণপুর জাওনিয়াপাড়া গ্রামের জামালউদ্দিন লুটুর ছেলে নাসিম (২০), চরমোহনপুর মধ্যপাড়া গ্রামের আরফান আলীর ছেলে মাসুম রানা ওরফে মাছান (২২), চরবাগডাঙ্গা ইউনিয়নের চকপাড়া গ্রামের মঞ্জুর হোসেনের ছেলে আলমগীর ওরফে আলী (৩০) ও একই ইউনিয়নের কটাপাড়া গ্রামের এনামুলের ছেলে জুয়েল ওরফে জাহিদ আজম (৩২)।

চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সারোয়ার মঙ্গলবার বিকেল ৫টার দিকে প্রেস বিফিং-এ জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সকাল সাড়ে ৯টার দিকে শিবগঞ্জের পাঁকা ইউনিয়নের বিশরশিয়া মাঠ এলাকায় অভিযান চালায় ওয়াহেদপুর বিওপি টহল দল। এসময় সীমান্তের ৫০ গজ বাংলাদেশের ভেতরে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি ভারত থেকে বাংলাদেশে প্রবেশের পর বিজিবি’র উপস্থিতি টের পেয়ে মাথার বস্তা ফেলে পুনরায় ভারতে পালিয়ে যায়। ওই বস্তা তল্লাশী করে ৪০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

এদিকে সদর থানার পরিদর্শক ইদ্রিস আলী (অভিযান) জানান, গত সোমবার বিকেল সোয়া ৫টার দিকে শহরের মহানন্দা বাসস্ট্যান্ড এলাকায় ইয়াবা বিক্রির গোপন খবরে অভিযান চালানো হয়। এসময় রনি, নাসিম, মাছান, আলী ও জাহিদ আজমকে ৮শ পিস ইয়াবা ও ১টি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় থানায় মামলা দিয়ে আসামিদের মঙ্গলবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত