খালেদা জিয়ার জন্য প্রস্তুত বিএসএমএমইউ

প্রকাশ : ১০ মার্চ ২০১৯, ১২:৪৫

সাহস ডেস্ক

কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে আজ রবিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) আনা হতে পারে। তার জন্য হাসপাতালের কেবিন ব্লকের দুটি কেবিন পরিষ্কার পরিচ্ছন্ন করে প্রস্তুত করা হচ্ছে। কেবিন দুটি হচ্ছে- ৬২১ ও ৬২২।

রবিবার (১০ মার্চ) সকাল ১০টায় তিনি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় আদালতের নির্দেশে গঠিত মেডিকেল বোর্ডের দুই সদস্যকে নিয়ে ছয় তলায় ওই কেবিন ঘুরে দেখেন।

রবিবার সকাল থেকে কেবিন দুটি সাফ-সুতরো করে প্রস্তুতির কাজ চলছে। খালেদা জিয়াকে আজ বিএসএমএমইউতে আনা হবে এমনটি জানিয়েছেন হাসপাতালটির পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন।

তিনি গণমাধ্যমকে বলেন, আমাদের সব রকম প্রস্তুতি আছে। তবে উনাকে কখন আনা হবে সেই সময়টা এখনও জানানো হয়নি।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, ‘আমরা শুনেছি নেত্রীকে চিকিৎসার জন্য বিএসএমএমইউ-তে আনা হবে। হাসপাতালে উনার জন্য দুটি রুম প্রস্তুত রাখা হয়েছে বলেও শুনেছি।’

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহাবুবুল ইসলাম বলেন, ‘খালেদা জিয়া এখনও ঘুমাচ্ছেন। ঘুম থেকে উঠে উনি যেতে চাইলে তাকে বিএসএমএমইউ-তে নেওয়া হবে। আমাদের প্রস্তুতি আছে।’

উল্লেখ্য, জিয়া এতিমখানা ট্রাস্ট ও জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতি মামলায় ১৭ বছরের দণ্ড নিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে ঢাকার পুরোনো কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এছাড়া নিরাপত্তা জোরদার করা হয়েছে হাসপাতাল এলাকায়। কেবিন ব্লকের সামনে অবস্থান নিয়েছেন বিপুল সংখ্যক পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত