ডিমলায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

প্রকাশ : ০৫ মার্চ ২০১৯, ১৩:২৩

নীলফামারীর ডিমলায় অপহরণের প্রায় ২ মাস পর ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করেছে ডিমলা থানা পুলিশ। এ ঘটনায় মূল অপহরণকারীকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতকে সোমবার (৪ মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের উত্তর সোনাখুলি গ্রামের জহুরুল ইসলামের কন্যা ও ঝুনাগাছ চাপানী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী সুমি আক্তারকে গত ৭ জানুয়ারি বিকেলে তার বাড়ি থেকে হাতিবান্দা থানার পুরান কাচারী এলাকার নির্মল দাসের ছেলে কার্তিক দাসসহ (৩০) সঙ্গীয় কয়েকজন সুমিকে জোরপূর্বক মোটরসাইকেল যোগে অপহরণ করে।

এ ব্যাপারে সুমির পিতা জহুরুল ইসলাম বাদী হয়ে ৪ জনের নামে ডিমলা থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে ডিমলা থানার এসআই ইলিয়াস আলী গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার রাতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা এলাকা থেকে সুমিকে উদ্ধার করে। এ সময় মূল অপহরণকারী কার্তিক দাসকে গ্রেপ্তার করেন।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার রাতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা এলাকা থেকে অপহরণকারী কার্তিক দাসকে গ্রেপ্তার করে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত