মোহাম্মদপুরে ১ লাখ টাকা ও ১৮ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:৫২

সাহস ডেস্ক

রাজধানীর মোহাম্মদপুরে অভিযান চালিয়ে ১৮ হাজার ৫০০ পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

রোববার (১৭ ফেব্রুয়ারি) মোহাম্মদপুর থানাধীন টিক্কাপাড়ায় এক অভিযানে ইয়াবার এই বড় চালানসহ এই তিন ব্যবসায়ীকে আটক করা হয়।

আটকরা হলেন- আব্দুস সালাম ওরফে জনি (৩৩), আরমান হোসেন (৩২) ও ইমরান হোসেন (৩২)। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা বিক্রির ১ লাখ ৮ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

অপারেশন অফিসার এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, ‘কক্সবাজার থেকে মাছবাহী ট্রাকের আড়ালে ইয়াবার একটি বড় চালান মোহাম্মদপুর কৃষি মার্কেট এলাকায় আসছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযান শুরুর আগেই চক্রটি ইয়াবার চালান খালাস করে হাজী চিন্নু মিয়া রোডের একটি বাসায় রাখে। এরপর ওই বাসায় অভিযান চালিয়ে তিনজনকে আটকসহ ১৮ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।’

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, ‘তারা গত ৬ বছর ধরে কক্সবাজার, চট্টগ্রাম ও টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় পাচার করে আসছিল। আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে অভিনব কায়দায় মাছবাহী ট্রাকে করে ইয়াবা বহন করছিল তারা।’

আটকদের বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত